শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ব্রাহ্মণবাড়িয়ায় ৫ মাসের শিশুর রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ মাসের শিশুর রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রকিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া শহরতুলির ভাটপাড়া গ্রামে হুজাইফা নামে সাড়ে পাঁচ মাস বয়সী একটি শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) সকালে বাড়ির অদূরের একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মৃত শিশুটি ওই গ্রামের জাকির হোসেনের ছেলে। এদিকে এ ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
নিহতের পরিবারের অভিযোগ চার/পাঁচ বছর আগে সদর উপজেলার রাজঘর গ্রামের নূর মিয়ার মেয়ে সামিনা বেগমের সঙ্গে ওই শিশুটির বাবা জাকির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু জাকিরের অন্যত্র বিয়ে হলে সামিয়া ফুসে ওঠেন। সামাজিকভাবে বিষয়টি মীমাংশা হলেও সামিয়া জাকিরকে কীভাবে সুখের সংসার করবে তা দেখে নেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে সামিয়া জাকিরের প্রতিবেশী চাচাতো ভাই হাফিজের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে সামিয়া বিভিন্ন সময় জাকির ও তার পরিবারের সঙ্গে দ্বন্দ্ব চালিয়ে আসছিল। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের একাধিকবার অবহিত করা হয়।
পরিবারের অভিযোগ, এরই জের ধরে প্রতিদিনের মতো শিশুটির মা ভোরে দরজা খুলে ফজরের নামাজের জন্য অযু করতে বাইরে যায়। পড়ে এসে দেখে তার শিশুটি ঘরে নেই। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে জানতে পারে বাড়ির অদূরের একটি পুকুরে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।
তব, সরেজমিন ঘটনাস্থলে গেলে গ্রামবাসী জানান, বিষয়টি রহস্যজনক। তারা মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ইন্সপেক্টর অপারেশন ইশতিয়াক আহমেদ জানান, আমরা খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD